দেশজুড়ে

গৌরীপুরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে

  প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ৫:৫০:৫৭ প্রিন্ট সংস্করণ

গৌরীপুরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে

ময়মনসিংহ জেলার গৌরীপুরে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় একটি প্রাইভেটকার খাদে পড়ে দুমড়ে-মুচড়ে গেছে। অলৌকিকভাবে মৃত্যুর হাত থেকে প্রাণে রক্ষা পান চালক। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে গৌরীপুর রেলওয়ে জংশনের হোম সিগন্যালের ভেতর পশ্চিম ভালুকা এলাকায় অরক্ষিত রেলগেইটে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান- শ্যামগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মোহনগঞ্জ লোকাল ট্রেনটি ঘটনারদিন বেলা পৌনে ১২টার দিকে গৌরীপুর জংশনে প্রবেশ করছিল। এদিকে হোম সিগন্যালের ভেতর পশ্চিম ভালুকা এলাকায় অরক্ষিত রেলগেইট দিয়ে রাস্তা পার হচ্ছিল ওই প্রাইভেটকারটি। এসময় চলন্ত ট্রেনের ইঞ্জিনের ধাক্কা লেগে প্রাইভেটকারটি ছিটকে রেললাইনের পাশে খাদে পড়ে। এতে প্রাইভেটকারটির সামনের কিছু অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় যাত্রীবিহীন প্রাইভেটকারের অজ্ঞাত চালক অলৌকিকভাবে প্রানে রক্ষা পান।

গৌরীপুর রেলওয়ে জিআরপি ফাঁড়ির ইনচার্জ মীর্জা মোহাম্মদ মুক্তা জানান- চালকের অসাবধনতার জন্য এ দুর্ঘটনাটি ঘটেছে। এতে কেউ হতাহত হননি। দুর্ঘটনা কবলিত মালিকবিহীন প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে পর থেকে প্রাইভেটকারের চালক লাপাত্তা রয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা। তবে তারা প্রাইভেটকারের প্রকৃত মালিক ও চালকের সন্ধান করছেন। 

আরও খবর

Sponsered content

Powered by