চট্টগ্রাম

লক্ষ্মীপুরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন: নবনির্বাচিত সাংসদকে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা

  প্রতিনিধি ২৩ জুন ২০২১ , ৮:৪৩:১৪ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সাংসদকে পৌর আ’লীগসহ বিভিন্ন সংগঠন সংবর্ধনা জানিয়েছেন।

আজ দুপুরে রায়পুরের আ’লীগের আহবায়ক কাজি জামশেদ কবির বাকি বিল্লাহ’র কার্যালয়ে এসংবর্ধনার আয়োজন করা হয়েছে। একই সঙ্গে বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা পৌর আ’লীগের উদ্যোগে আলোচনাসভা ও কেক কেটে দলের জন্মদিন পালন করা হয়। মঙ্গলবার (২২জুন) সদর আসনের সাংসদ, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর ও রায়পুরের মেয়র, রায়পুর ও সদরের উপজেলা চেয়ারম্যান ও জেলা আইনজীবি সমিতি ও রায়পুরের আ’লীগসহ বিভিন্ন সংঘটনের ব্যানারে সংবর্ধনা দিয়েছেন।।

পৃথক তিন অনুষ্ঠানে পৌর আ’লীগের আহবায়ক কাজি জামশেদ কবির বাকি বিল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবনির্বাচিত সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরি নয়ন, রায়পুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইসমাইল খোকন, সাংগঠনিক সম্পাদক কাজি নাজমুল কাদের গুলজার, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান,কবি মুজদুবা আল মাহমুদ, পৌর আ’লীগের যুগ্নআহবায়ক আইনুল কবির মনির, রায়পুর কামিল মাদরাসার অধ্যক্ষ আনম নিজাম উদ্দিন ও হায়দরগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ আবদুল আজিজ মজুমদার, মাধ্যমিক শিক্ষক সমিতির সহসভাপতি নেতা জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষানুরাগী সাইদুল বককিন ভুঁইয়াসহ কয়েক নেতা।

উল্লেখ্য, সোমবার (২১ জুন) লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনে উপ-নির্বাচনে ১৩৬ কেন্দ্রে ইলেক্ট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হয়। এতে জেলা আ’লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ১ লাখ ২২ হাজার ৫শ’ ৪৭ ভোট পেয়ে নিরবে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ ফায়েজ উল্যা শিপন লাঙ্গল পান ১৮শ’ ৮৬ ভোট।

আরও খবর

Sponsered content

Powered by