দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় খাটের নিচ থেকে ভাই-বোনের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ২৫ আগস্ট ২০২০ , ১১:০৯:১০ প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ গ্রামে নিজ বাড়ির খাটের নিচ থেকে দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

নিহত দুজন হচ্ছে শিপা আক্তার (১৪) ও কামরুল হাসান (১০)। তারা সলিমাবাদ গ্রামের সৌদি আরব ফেরত কামাল মিয়ার সন্তান। শিপা বাঞ্ছারামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে ও কামরুল সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত।

এদিকে ঘটনার পর থেকে নিহতদের মামা বাদল পলাতক রয়েছেন। কেন মামা পলাতক এই নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সলিমাবাদ গ্রামের কামরুল হাসানকে বিকেল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে না পেয়ে মা হাসিনা আক্তার মেয়ে শিপাকে রান্নাঘরে রেখে ছেলের সন্ধানে যান। পরে ছেলের সন্ধান না পেয়ে রান্নাঘরে এসে দেখেন মেয়েও নেই। বসতঘরে গিয়ে দুই সন্তানের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে তিনি অচেতন হয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন চৌধুরী জানান, দুই ভাই-বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by