দেশজুড়ে

লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে জয়ী এড.নুরউদ্দিন চৌধুরী

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৩:১১:৫৭ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে জয়ী এড.নুরউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী লক্ষ্মীপুর ০২ রায়পুর আসনের অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।তিনি  জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক। ভোট পেয়েছেন ১ লাখ ৩০ হাজার ২১১ ভোট।  

নুর উদ্দিন চৌধুরী নয়ন ২০২১ সালের উপ-নির্বাচনেও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছিলেন। 

এড.নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির  নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি কাজী শহীদুল ইসলাম পাপুলের সহধর্মিনি  স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম (ঈগল) পেয়েছেন ৯ হাজার ২৮ ভোট। 

এই আসনের মোট ভোট কেন্দ্র ১৪৬টি। এর মধ্যে রায়পুর উপজেলায় ৭৯টি এবং সদর উপজেলার অংশে ৬৭টি কেন্দ্র। 

রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত লক্ষীপুর ০২ রায়পুর আসনে ব্যালট পেপারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলে। 

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হলেও  বিভিন্ন জায়গায় প্রার্থীর সমর্থকদের মধ্যে বিচ্ছিন্ন ঘটনার  খবর পাওয়া গেছে।  জাল ভোট দেওয়ার চেষ্টা করার অপরাধে  কয়েকজনকে গ্রেফতার, ও জরিমানা করা হয়েছে। 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ বলেন,আওয়ামীলীগের বিগত দিনের উন্নয়নের কারনে আমরা এই বিশাল জয় পেয়েছি। 

নৌকার বিজয়ী প্রার্থী এড. নূরউদ্দিন চৌধুরী নয়ন বলেন,আমার গত ক্ষমতা আমলে যে উন্নয়ন এই আসনের জনগনের জন্য করেছি তার ফল স্বরুপ আমাকে এই আসনের জনগন এই পুরস্কার দিয়েছে। আগামী দিনে আমার এই উন্নয়ন দিয়ে জনগনের সেবা করে যাবো। এই আসনের সকল ভোটার,নেতা কর্মিদের কাছে কৃতজ্ঞত হয়ে থাকবো। 

আরও খবর

Sponsered content

Powered by