চট্টগ্রাম

চট্টগ্রামে যুবলীগের সাথে এমপি লতিফের মতবিনিময়

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২৩ , ৫:০৭:২৫ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে যুবলীগের সাথে এমপি লতিফের মতবিনিময়

চট্টগ্রাম বন্দর পতেঙ্গা আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এম এ লতিফের সাথে মতবিনিময় করেছে যুবলীগ নেতৃবৃন্দ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে নগরীর আগ্রাবাদে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহাবুবুল হক সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, সহ-সভাপতি নুরুল আনোয়ার, মোঃ বেলায়েত হোসেন, হেলাল উদ্দিন, দেবাশীষ পাল দেবু ও সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ সাদিত ও সাইফুদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক দিদার উর রহমান তুষার, এ জে এম মহিউদ্দিন রনি ও গিয়াস উদ্দিন তালুকদার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ওমর ফারুক, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক নঈম উদ্দিন খান, তথ্য ও যোগাযোগ সম্পাদক প্রফেসর রেজাউল করিম, ক্রীড়া সম্পাদক রাজিব হাসান রাজন, উপ-ক্রীড়া সম্পাদক শাহজাহান আহমেদ সামি, সহ-সম্পাদক ইব্রাহিম খলিল নিপুসহ স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দ।

এসময় নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সবাইকে এম এ লতিফ আহবান জানান এবং যুবলীগ নেতৃবৃন্দ তাদের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

আরও খবর

Sponsered content

Powered by