দেশজুড়ে

লতিকা নৃত্যালয়ে নৃত্য কর্মশালার সমাপনী

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২৪ , ৭:৫৪:৪১ প্রিন্ট সংস্করণ

লতিকা নৃত্যালয়ে নৃত্য কর্মশালার সমাপনী

লক্ষ্মীপুর জেলার পৌর শহরে ২৪শে মার্চ রবিবার বিকাল ৫ ঘটিকার সময় স্বনামধন্য লতিকা নৃত্যালয়ে নৃত্য প্রশিক্ষণ কেন্দ্র ৪ দিন ব্যাপী নৃত্য কর্মশালার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লতিকা নৃত্যালয়ের সভাপতি পলি রানী দাসের সভাপতিত্বে ও লতিকা নৃত্যালয়ের নৃত্য প্রশিক্ষক নৃত্য গুরু শুভ দাস এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জনাব মেহের নিগার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী সিভিল সার্জন ডা. রায়হান নাহিদ,বীর মুক্তিযোদ্ধা ও জেলা নৃত্য শিল্পী সংস্থার সভাপতি বনশ্রী পাল, নৃত্য শিল্পী শ্রীমতী দোলা দাস দেওয়ান, অভিভাবক সাংবাদিক সুদেব কুরী, সুমন দেবনাথ প্রমুখ।

কর্মশালার শুভ উদ্বোধন ও প্রশিক্ষণ প্রদান করেন দেশ বরেণ্য কত্থক নৃত্য গুরু ও বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থার সম্পাদক সাজু আহমেদ।লতিকা নৃত্যালয়ের শিক্ষার্থী সম্পূর্ণা কুরী বলেন,এই কর্মশালার মাধ্যমে আমরা শাস্ত্রীয় নৃত্যের অনেক মুদ্রা শিখেছি। যা আমাদের নৃত্যে অনেক সহায়ক হবে। আমরা লতিকা নৃত্যালয়ের নৃত্য গুরু শুভ দাস স্যারের কাছে কৃতজ্ঞ এই কর্মশালা করার জন্য।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আমাদের দেশকে সুন্দর ও সমৃদ্ধ করতে সংস্কৃতির বিকল্প নেই। আমার যখন কাজে মনোনিবেশ করতে পারি না ঠিক তখনই আমি গান শুনি ও নৃত্য দেখি। তখনই মনে হয় আমার কাজের গতি বৃদ্ধি পায়।

লতিকা নৃত্যালয়ের নৃত্য গুরু শুভ দাস বলেন,আমি লক্ষ্মীপুর জেলার নৃত্যকে সমৃদ্ধ করতে আরো কর্মশালা করবো। আপনাদের সবার সহযোগিতা পেলে আমি আরো গুনি নৃত্য গুরুদের এনে নৃত্য কর্মশালা করার ইচ্ছে আছে।

Powered by