রাজশাহী

লালপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ৫:৫৩:০৪ প্রিন্ট সংস্করণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
লালপুর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মাঠে এ ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় লালপুর কে এন সরকারি প্রাথমিক বিদ্যালয় নবীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চরজাজিরা সরকারী প্রাথমিক বিদ্যালয় চকনাজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোপালপুর ডিগ্রি পাস অনার্স কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসী, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, এবি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, আওয়ামীলীগ নেতা আনিসুজ্জামান বাবু, রোকনুল ইসলাম, প্রমুখ।
উক্ত অনুষ্ঠান শেষে প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার ও অ্যাসিসটিভ ডিভাইস বিতরণ করা হয়।

Powered by