দেশজুড়ে

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যু

  প্রতিনিধি ২৪ জুন ২০২০ , ৪:০৮:৫৩ প্রিন্ট সংস্করণ

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় সিমেন্ট বোঝাই নছিমনের ধাক্কায় আলী আকবর (২২) নামে এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে রায়েন্দা কদমতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত আলী আকবর উপজেলার রায়েন্দা বাজার পূর্ব মাথার বাসিন্দা মো. আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় শরণখোলা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তাফালবাড়ি গ্রামের শাহআলম মৃধার ছেলে মো. শাহিন মৃধা (৩০) নামে এক নছিমন চালক রায়েন্দা বাজার থেকে সিমেন্ট বোঝাই করে তাফালবাড়ি যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা আলী আকবরের অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আলী আকবর গুরুতর আহত হলে পথচারীরা তাৎক্ষণিক তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করেন। সেখানে নেওয়ার পথে বিকেল ৪ টার দিকে আলী আকবর মৃত্যু হয়।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এব্যাপারে নিহতের পিতা আবুল হোসেন বাদী হয়ে টমটম চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। টমটমটি জব্দ করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by