বাংলাদেশ

শাপলা চত্বরের সমাবেশ থেকে পিছুটান নেওয়ার সুযোগ নেই: জামায়াত

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ৩:০৪:৪১ প্রিন্ট সংস্করণ

শাপলা চত্বরের সমাবেশ থেকে পিছুটান নেওয়ার সুযোগ নেই: জামায়াত

আগামী ২৮ অক্টোবর দলমত নির্বিশেষে সবাইকে মতিঝিলের শাপলা চত্বরের সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আব্দুর রহমান মূসা।

তিনি বলেন, ২৮ অক্টোবরের সঙ্গে আমাদের আবেগ-অনুভূতি এবং আত্মসম্মান জড়িত। এ দিনের আত্মত্যাগই আমাদের আগামী দিনের প্রেরণার উৎস। তাই শাপলা চত্বরের সমাবেশ থেকে আমাদের পিছুটান নেওয়ার সুযোগ নেই।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত মহানগরীর সব থানা-ওয়ার্ড সভাপতি, ওয়ার্ড সেক্রেটারি ও তদুর্ধ্ব দায়িত্বশীলদের নিয়ে এক ভার্চুয়াল দায়িত্বশীল সম্মেলনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের পরিচালনায় এবং মাওলানা অধ্যাপক আবু ইহসানের দারসুল কুরআনের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক প্রমুখ।

Powered by