ঢাকা

শেখ আব্দুল করিমকে চেয়ারম্যান হিসেবে চায় মধ্যপাড়া ইউনিয়নবাসী

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২০ , ৪:১২:২৭ প্রিন্ট সংস্করণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

সিরাজদিখান মধ্যপড়া ইউনিয়ন থেকে শেখ আব্দুল করিমকেই ফের মধ্যপড়া ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী। তাই তিনিই হচ্ছেন আওয়ামী লীগের এই ইউনিয়নের অন্যতম প্রার্থী এমন গুঞ্জনই এখন মধ্যপড়া ইউনিয়ন সাধারণ জণগনের মুখে মুখে। এমন লক্ষকে সামনে রেখেই গতকাল শনিবার শেখ আব্দুল করিমের পক্ষে দলীয় মনোনয়ন পত্র পাওয়ার আশা ব্যাক্ত করেছেন মধ্যপাড়া তৃনমূল আওয়ামী লীগ ও সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ । এসময় মধ্যপড়া ইউনিয়ন বিভিন্ন ওয়ার্ড এবং মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংবাদ সংগ্রহকালে জানা যায়, আগামী ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে জননেতা শেখ আব্দুল করিমকেই ফের ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এখানকার উঠতি ভোটাররা। স্থানীয় তরুণ প্রজন্মের নেতা-কর্মীদেরসাথে আলাপের মাধ্যমে এমন তথ্য জানা গেছে। তাদের মতে এই আওয়ামী লীগ নেতা এরই মধ্যে স্থানীয় আওয়ামী লীগের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি বিপুল ভোটের ব্যবধানে প্রথমবার এই ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্থানীয় রাজনীতিতে নিজেকে টেনে নিয়ে এসেছেন জনপ্রিয়তার শীর্ষে। তাইতো নিজ দলীয় কর্মী-সমর্থকসহ এলাকাবাসীর অধিক আগ্রহের কারণেই বর্তমান চেয়ারম্যান শেখ আব্দুল করিম মনস্থির করেছেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও প্রার্থী হবেন দ্বিতীয় বারের মতন।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ-যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহযোগী সংগঠনের নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে শেখ আব্দুল করিমকেই আগামী ইউনিয় পরিষদ নির্বাচনে আবারও মধ্যপাড়া চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এ ইউনিয়নের উঠতি ভোটারদের মতে শেখ আব্দুল করিম উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হবার পর মধ্যপাড়া স্থানীয় রাজণীতিকে যেভাবে সুসংগঠিত করে সাজিয়েছেন এবং নেতা-কর্মীদের আস্থা অর্জন করেছেন সেখানে শেখ আব্দুল করিমের কোন বিকল্প কোন প্রার্থী নাই। এ ব্যাপারে মধপাড়া ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর খান বলেন এই রাজনৈতিক নেতা দিনের ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘণ্টাই এই এলাকার জনগন ও রাজনীতির পেছনে ব্যয় করেন। স্থানীয় জনগণ তাকে সবসময়েই কাছে পায়। তাই স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীগণ এমন একজন কর্মীবান্ধব নেতাকেই আবারো মধ্যপাড়া চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

মধ্যপাড়া ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মুক্তার হোসেন বলেন একজন যোগ্য চেয়ারম্যান হিসেবে জনগণের সাথে রয়েছে তার যথেষ্ঠ সম্পৃক্ততা । তিনি একজন ন্যায় বিচারক। মাদকের বিরুদ্ধে তিনি সবসময়ই সোচ্ছার ভুমিকা রেখে আসছেন যে কারনে আমাদের আগে এলাকার সাধারণ জনগণই তাকে আবারো মধ্যপাড়া ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাবেক সদস্য আজাহার হোসেন বলেন, সারা মধ্যপাড়া ইউনিয়ন জুড়ে শেখ আব্দুল করিমের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এলাকাবাসী তাদের যেকোন ধরনের চাহিদার সময় শেখ আব্দুল করিমকেই কাছে পায়। কাজেই শেখ আব্দুল করিমকেই এলাকাবাসী ফের মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

 

সিরাজদিখান উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি শহিদ হোসাইন বলেন, শেখ আব্দুল করিমই হচ্ছেন মাটি ও মানুষের নেতা। একদম তৃণমূল থেকে কিভাবে দলকে সু-সংগঠিত রাখতে হয়। কিভাবে তৃণমূলের একজন নেতা-কর্মীর মন জয় করা যায় এসব গুণাবলী তার মধ্যে বিদ্ধমান। এলাকাবাসী তাদের নেতা হিসেবে ঘুরেফিরে তাকেই সবসময় কাছে পায় তাই তারপ্রতি এলাকার সাধারণ জনগনের বড় রকমের একটা আস্থা তৈরী হয়েছে। এ আস্থা থেকেই এলাকাবাসী তাকে পুনরায় মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

আরও খবর

Sponsered content

Powered by