রাজশাহী

শেখ হাসিনা-নরেন্দ্র মোদিকে নিয়ে ‘আপত্তিকর’ পোস্ট, কারাগারে ক্লিনিক কর্মচারী  

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২১ , ৯:২৭:৩২ প্রিন্ট সংস্করণ

প্রতীকী ছবি

ভোরের দর্পণ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ও ব্যঙ্গাত্মক ছবি ছড়ানোর অভিযোগে বগুড়া শহরের একটি বেসরকারি ক্লিনিকের কর্মচারী রবিউল ইসলামকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে শাজাহানপুর থানা পুলিশ উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

রবিউল উপজেলার রহিমাবাদ উত্তরপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তিনি বগুড়া শহরের কলোনি এলাকার বেসরকারি রেইনবো ক্লিনিকে পিয়ন পদে চাকরি করতেন।

শাজাহানপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে রবিউলের নিজ নামে খোলা ফেসবুক পেজ থেকে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে আপত্তিকর ও ব্যঙ্গাত্মক ছবি পোস্ট দেন। বিষয়টি নজরে এলে শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম গাউছ লিমন বাদী হয়ে গতকাল শাজাহানপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে রবিউল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, ছাত্রলীগ নেতা বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়েরের পরপরই একমাত্র আসামি রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by