ময়মনসিংহ

শেরপুরের পৌর নির্বাচনকে সামনে রেখে আধিপত্য বিস্তারের ঘটনায় হামলা বাড়িঘর ভাঙচুর, আহত ৫

  প্রতিনিধি ২০ অক্টোবর ২০২০ , ৩:৪৬:০০ প্রিন্ট সংস্করণ

জি এম বাবুল, শেরপুর প্রতিনিধি:

শেরপুরে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় ৫ জন আহত হন। সোমবার রাতে শহরের দিঘারপাড় এলাকার তালুকদার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতদের ৪ জনকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, পৌরসভার ৯ নং ওয়ার্ড থেকে টানা দুই দফায় কাউন্সিলর নির্বাচিত হন বাদশা তালুকদার। গত নির্বাচনে তার সাথে প্রতিদ্ব›দ্বীতা করে পরাজিত হন ফখরুল ইসলাম। এবারও দুজনেই আবার নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। ইতোমধ্যে আগাম প্রচার শুরু করেছেন ফখরুল ইসলাম। সেই প্রচারকে কেন্দ্র করেই এবং বাদশা তালুকদারের সমর্থকদের দলে ভেড়ানোর চেষ্টাতে উভয়পক্ষের মধ্যে দ্বন্ধের সৃষ্টি হয়।
এরই প্রেক্ষিতে সোমবার রাতে বাদশা তালুকদার ও তার সমর্থকদের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ সময় বাদশা তালুকদারের আত্মীয় বাবুল তালুকদারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়। বাবুল তালুকদারসহ কয়েকজন এ হামলায় আহত হন।

বাদশা তালুকদান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার সমর্থকদের উপর হামলা চালানো হয়।
এদিকে কথা বলার জন্য ফখরুল ইসলামকে পাওয়া যায়নি। তার সাথে মুঠোফোনেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, দিঘারপাড়ে আধিপত্য বিস্তারের চেষ্টায় গন্ডগোলের কথা আমরা জেনেছি। পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত কোনপক্ষ থানায় অভিযোগ করে নি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by