দেশজুড়ে

খুলনায় কঠোর লকডাউন ঘোষণা

  প্রতিনিধি ১৯ জুন ২০২১ , ৯:১৫:৫৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

খুলনায় এক সপ্তাহের জন্য কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনাভাইরস সংক্রমণ ও মৃত্যুহার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী মঙ্গলবার থেকে পরবর্তী সাতদিন জেলা ও মহানগরে এ লকডাউন চালু থাকবে। আজ শনিবার দুপুরে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। তবে রোববার ও সোমবার পূর্বনির্ধারিত কঠোর বিধিনিষেধ অব্যাহত থাকবে।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, কঠোর লকডাউন চলাকালে খুলনা মহানগর ও জেলায় গণপরিবহন সম্পূর্ণ বন্ধ থাকবে। শুধু ওষুধ এবং জরুরি কাঁচামাল ব্যতীত সকল দোকানপাট এবং ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসন, পুলিশ, র‌্যাব, জনপ্রতিনিধি ও রাজনীতিকরা একত্রে কাজ করবেন।

সভায় মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) মো. কামাল হোসেন এবং খুলনার বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন, বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক ডা. রাশেদা সুলতানা ও সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ অনলাইনে যুক্ত ছিলেন। আরও উপস্থিত ছিলেন খুলনার অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. রবিউল হাসান, মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।

 

আরও খবর

Sponsered content

Powered by