দেশজুড়ে

শ্রীমঙ্গলে প্রথম করোনা রোগী শনাক্ত

  প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২০ , ২:৩৪:৩৩ প্রিন্ট সংস্করণ

শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে প্রথম একজন করোনা ভাইরাস (কোভিড১৯) আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ২৬ বছর বয়সী ওই তরুণ এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখায় কর্মরত। তিনি শ্রীমঙ্গল পৌর শহরের মৌলভীবাজার সড়কে একটি তিনতলা মেস বাড়িতে থাকেন। 

এদিকে নমুনা পরীক্ষার রিপোর্ট আসার পর শুক্রবার রাত ১টায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, এএসপি সার্কেল (শ্রীমঙ্গলকমলগঞ্জ) আশরাফুজ্জামান আশিক এবং শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী পুলিশ ফোর্স নিয়ে ওই মেস বাড়িতে যান তারা ওই বাড়িসহ সামনের আরো একটি তিনতলা ভবন লকডাউন করেন সময় শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী তাদের সঙ্গে ছিলেন। 

ঘটনাস্থল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এবি ব্যাংকের শাখা ব্যবস্থাপককে মুঠোফোনে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ব্যাংকের সকল কর্মকর্তাকে যে যেখানে আছেন সেখানে অবস্থানের নির্দেশনা দেন। 

এএসপি সার্কেল আশরাফুজ্জামান আশিক বলেন, তিনতলা ওই মেস ভবনে ১১ জন বর্তমানে অবস্থান করছেন ব্যাংকে রয়েছেন আরো ১৩ জন কর্মকর্তাকর্মচারী যারা করোনা আক্রান্ত ওই রোগীর সংস্পর্শে আসতে পারেন তাই তাদের সকলের চলাফেরায় বিধিনিষেধ আরোপ করা হয়েছে। 

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, গত ১৩ এপ্রিল ওই ব্যক্তি ঢাকা থেকে শ্রীমঙ্গলে আসেন গত ২১ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় সে সময় তার সামান্য জ্বর ছিল ২৪ এপ্রিল রাতে তার রিপোর্ট আমাদের হাতে আসে তিনি করোনা পজিটিভ তাকে ওই ভবনে আইসোলেটেড করা হয়েছে তিনি এখন অনেকটাই সুস্থ আছেন

আরও খবর

Sponsered content

Powered by