ঢাকা

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৪:১৩:৫৯ প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে তিতাসুর রহমান (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে সাড়ে পাঁচটার দিকে সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিতাসুর রহমান গাজীপুরের শ্রীপুর উপজেলার দক্ষিণ বারোতোফা গ্রামের আতাউর রহমানের ছেলে। সে ফ্রেশ সিমেন্ট কারখানার বিক্রয় কর্মী হিসেবে কাজ করতো বলে জানা যায়।

গাজীপুর সদর উপজেলার মেম্বার বাড়ি সিমেন্ট ব্যবসায়ী সুমন জানান, মাওনা চৌরাস্তা থেকে মেম্বারবাড়ী এসে আমার দোকানে দেখা করার কথা ছিল। কিছুক্ষণ পর আমি তাকে একাধিকবার ফোন দিয়েও পাচ্ছিলাম না। পরে শুনতে পেলাম আমার দোকানে আসার পথে বাঘের বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় সে নিহত হয়।

স্থানীয়রা জানান, তিতাসুর রহমান মাওনা চৌরাস্তা থেকে গাজীপুরের দিকে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার পথে বাঘের বাজার এনা বাস পরিবহনের কাউন্টারের সামনে পৌছালে হঠাৎ মোটরসাইকেলটি পিছলে রাস্তায় পড়ে যায়। এসময় পিছন দিক থেকে আসা অজ্ঞাতনামা ঢাকা গামী শ্যামলী বাংলা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এসময় চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সালনা হাইওয়ে থানার আইসি এসআই রফিকুল ইসলাম জানান, ঢাকাগামী একটি মোটরসাইকেল রাস্তায় পড়ে গেলে পিছন দিক থেকে আসা অজ্ঞাতনামা একটি বাস চাপা দিলে মোটরসাইকেল আরোহী তিতাসুর রহমান ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাসটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। তবে লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by