ময়মনসিংহ

সরিষাবাড়ীতে দুর্নীতির দায়ে ছুটিতে গেলেন প্রধান শিক্ষিকা

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২১ , ৩:৫৯:৪৯ প্রিন্ট সংস্করণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

গত কয়েকদিনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সবচেয়ে আলোচিত খবর ঐতিহ্যবাহী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ওয়াজেদা পারভীন প্রায় অর্ধ কোটির দুর্নীতির দায়ে ছুটিতে। তবে শিক্ষিকা বলছেন তাকে জোরপূর্বকভাবে ছুটিতে পাঠানো হয়েছে, তিনি কোন ছুটি চান নি।

জানা যায়, অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে চার সদস্যের অভ্যন্তরীণ অডিট কমিটির রিপোর্ট অনুযায়ী প্রধান শিক্ষিাকার বিরুদ্ধে ২০১৫ থেকে ২০১৭-১৮ অর্থ বছরে প্রায় ৫৮ লাখ ১৪ হাজার ১২ টাকা ১ পয়সার অনিয়মের অভিযোগ আনা হয়। এই গরমিলের বিষয়ে ৯ই এপ্রিল বিদ্যালয় পরিচালনা কমিটি একটি সভা করেন। সভার সিদ্ধান্তে অডিটের আপত্তিকৃত অর্থের সঠিক ব্যাখা চেয়ে ১০ এপ্রিল প্রধান শিক্ষিকা ওয়াজেদা পারভীনকে চিঠি প্রদান করেন বিদ্যালয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা।

চিঠি প্রাপ্তির পর ৩০এপ্রিলের মধ্যে তাকে এ বিষয়ে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয় এবং তাকে ২০ দিনের ছুটি প্রদান করা হয়।

এ বিষয়ে প্রধান শিক্ষিকার নিকট জানতে চাইলে তিনি বলেন প্রাপ্ত কারণ দর্শানোর নোটিশের জবাব দেয়ার আগ পর্যন্ত আমি কোন কথা বলতে চাই না।

এ বিষয়ে বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদ বলেন, তার বিরুদ্ধে অভ্যন্তরীণ অডিট দিয়ে অডিট করানো হয়েছে, সেখানে অডিটগণ প্রায় অর্ধ কোটি টাকার গরমিল পেয়েছে। তাই তাকে ৩০ এপ্রিলের মধ্যে কারন দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by