দেশজুড়ে

কোয়ারেন্টিনে থাকা প্রবাসী নারীকে শ্লীলতাহানীর চেষ্টা

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২১ , ৮:৫৪:৪৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

সিলেট নগরীর নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী এক নারীর শ্লীলতাহানীর চেষ্টা করেছে ওই হোটেলেরই এক কর্মচারী। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে ওই নারীর ঘরে ঢুকে তার সঙ্গে ধস্তাধস্তি করে শ্লীলতাহানীর চেষ্টা করে শাহীন নামে ওই কর্মচারী। এ অভিযোগে তাকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সিলেট নগরীর দরগাহ গেটস্থ নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে যুক্তরাজ্য প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টা করে শাহীন। রাত সোয়া ১১টার দিকে শাহীন ওই নারীর দরজায় কড়া নাড়ে। প্রবাসী নারী দরজা খুলতেই শাহীন তার সঙ্গে শ্লীলতাহানীর জন্য ধস্তাধস্তি শুরু করে। এসময় ওই নারীর চিৎকারে আশপাশের কক্ষের লোকজন এগিয়ে এসে শাহীনের কাছ থেকে তাকে উদ্ধার করেন। পরে খবর দিলে পুলিশ এসে শাহীনকে আটক করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, ‘আমরা জেলা প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে জেলা প্রশাসন ব্যবস্থা নিতে পারে। শাহীনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।’

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেটে আসেন। এদের মধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭, হোটেল হলি সাইডে ৩, হোটেল স্টার প্যাসিফিকে এক, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০ ও রয়েল প্লামে ১০ জন প্রবাসীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by