রাজশাহী

সিরাজগঞ্জে প্রশিক্ষণ প্রাপ্ত নারীদের মাঝে সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২২ , ৩:৪৬:০১ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি: নারী কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে প্রশিক্ষণ গ্রহণকারী নারী উদ্যোক্তাদের মাঝে সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগষ্ট) দুপুরে সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল­াত মুন্না। সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি শারিতা মিল­াত মুন্না সিআইপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবিব খোকা, জেলা যুবমহিলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর রোমানা রেশমা, কেন্দ্রীয় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য মুক্তা মনি ও পৌর আওয়ামীলীগ নেতা জিয়া হায়দার তিতাস প্রমুখ।

অনুষ্ঠানে ৫ দিনব্যাপী প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণ প্রাপ্ত ২০ জন অসহায় ও দরিদ্র নারী উদ্যোক্তাদের মাঝে সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ করা হয়।

Powered by