ঢাকা

সিরাজদিখানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

  প্রতিনিধি ২৭ মার্চ ২০২১ , ৭:৩৬:৩০ প্রিন্ট সংস্করণ

সিরাজদিখান –(মুন্সীগঞ্জ ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায় হালিমা (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে তার মৃত্যু হয়। নিহত হালিমা উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া বাবুর স্ত্রী এবং গাজীপুর জেলার টংগী উপজেলার হয়দরাবাদ গ্রামের হারুণ অর রশিদের মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাবুকে আটক করেছে পুলিশ।

 

নিহতের বড় বোন হামিদা বলেন, শুক্রবার রাত সাড়ে ৯টায় হালিমার স্বামী বাবু মোবাইল ফোনে জানায় হালিমা গলায় দড়ি দিয়ে মারা গেছে। আমার বোনকে হত্যা করা হয়েছে। বাবু নেশা করে আমার বোনকে মারধর করতো । আমার বোন কি দুই বছরের একটা বাচ্চা রেখে ফাঁসি দিয়ে মরতে পারে ? আমার বোনকে এর আগেও অনেক নির্যাতন করেছে। এ বিষয়ে থানায় একটি অভিযোগও করে ছিলাম। আমার বোন হালিমার মৃত্যুর সঠিক বিচার চাই।  বোনের শ্বশুর বাড়ির লোকজন সবাই পালিয়ে গেছে।

 

তিনি জানান, ২০১৮ সালে বাবুর সঙ্গে রাহেনার বিয়ে হয়। তাদের দেড় বছরের একটি মেয়ে আছে। আটককৃত হালিমার স্বামী বাবু তার ওপর আনীত সব অভিযোগ মিথ্যা দাবি করে সাংবাদিকদের জানান, পারিবারিক বিষয়ে ঝগড়া হলে তার স্ত্রী সবসময় আত্মহত্যার হুমকি দিত। এ বিষয়ে তার কিছু জানা নেই।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি মো. এস এম জালালউদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অফিসার ইনচার্জ এস এম জালালউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে আরও জানান, আমি ও আমার উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থলে গিয়েছি। লাশের সুরতহাল করা হয়েছে।

আমরা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। তবে এ বিষয়ে কেউ যদি অভিযোগ করে তাহলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by