দেশজুড়ে

সিলেটে প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২০ , ৬:৩০:৫৩ প্রিন্ট সংস্করণ

সিলেট ব্যুরো : সিলেটে প্রেমে ব্যর্থ হযে অভিমান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে আলহাজ উদ্দিন (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার (৪ নভেম্বর) রাত ৯টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর মুক্তিযোদ্ধা গেট এলাকার বাসায় এ ঘটনা ঘটে।

তবে কেন তিনি প্রকাশ্যে এসে এ আত্মহত্যার ঘটনা ঘটালেন, তারও কিছুটা ইঙ্গিত জানিয়ে গেছেন ফেসবুকের এক স্ট্যাটাসে। সেখানে তিনি লিখেছেন, কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসে। তারা অনেক স্বার্থপর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাকে পেতে চায়। আর আমি কোনো ভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসো না ঠকে যাবে! ফেসবুকে এ কথাগুলো লেখার কিছুক্ষণের মধ্যেই তিনি লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

লাইভে এ করুণ দৃশ্য দেখে আত্মহত্যা না করতে তার ফেসবুক বন্ধুদের হৃদয়গ্রাহী কমেন্ট করতে দেখা গেছে। আলহাজ উদ্দিন সিলেটের সীমান্ত উপজেলা জকিগঞ্জের ৯ নম্বর মানিকপুর ইউনিয়নের দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে। তিনি গত বছর সিলেট সরকারি কারিগরি ইনস্টিটিউট থেকে এসএসসি পাস করেন।

আলহাজ উদ্দিনের চাচা আফজাল হোসেন বলেন, রাতে বাসায় আলহাজের মা ও বোন ছিলেন। সে তার মাকে চা বানানোর কথা বলে রুমে চলে যায়। রুমের ভেতর সাউন্ডবক্স দিয়ে গান বাজিয়ে আত্মহত্যা করায় কেউ কিছু বুঝতে পারেনি।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুল ইসলাম ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যার কথা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে প্রেমজনিত কারণে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। নিহতের ময়নাতদন্ত শেষে রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

আরও খবর

Sponsered content

Powered by