রংপুর

সেলুন ভলান্টিয়ার’স লাইব্রেরির উদ্বোধন

  প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২১ , ৮:৪৯:১৭ প্রিন্ট সংস্করণ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি :

রাজারহাটসহ কুড়িগ্রামের ৩টি উপজেলায় চালু হয়েছে সেলুন ভলান্টিয়ার’স লাইব্রেরি। কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম এর উদ্বোধন করেছেন।

শুক্রবার কুড়িগ্রাম জেলা সরকারি গণ-গ্রন্থাগার হলরুমে জেলার রাজারহাট উপজেলার তরুণের অভিযান গ্রন্থাগার, আশা স্মৃতি পাঠাগার ও সংস্কৃতি সংসদ, নাগেশ্বরী উপজেলার পল্লী পাঠাগার, জান্নাতি মহিলা উন্নয়ন সমিতি ও পাঠাগার, সময় পাঠাগার, আরিফ আলোর দিশারী পাঠাগার, গোলাম মওলা আলোর দিশারী পাঠাগার এবং ফুলবাড়ি উপজেলার দাসিয়ারছড়া বেসরকারি গ্রন্থাগারের উদ্যোগে হেয়ার কাটিং ভলান্টিয়ার’স লাইব্রেরির শুভ উদ্বোধন করা হয়।

ভলান্টিয়ার’স লাইব্রেরীগুলো হচ্ছে, রাজারহাট উপজেলার স্বপ্ন হেয়ার ড্রেসার ও পলাশ হেয়ার কাটিং এবং নাগেশ্বরী উপজেলার টিপটপ হেয়ার কাটিং,ভাই ভাই সেলুন,কাকলি হেয়ার কাটিং,জাবেদ হেয়ার কাটিং এবং ফুলবাড়ি উপজেলার দাসিয়ার ছড়ায় ভাই ভাই সেলুন। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা সরকারি গ্রন্থাগারিক কে. এম. মেহেদী হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসসেব উপস্থিতি ছিলেন, কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, কুড়িগ্রাম সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক আবু যোবায়ের আল মুকুল, কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজের রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. আনোয়ার হোসেন মন্ডল, বাংলাদেশ বেসরকারি গণ-গ্রন্থাগার পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি এম রশিদ আলী প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by