দেশজুড়ে

সিলেটে মোদিবিরোধী মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৭

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৮:৩৪:৫৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের সিলেটের কালো পতাকা মিছিল ও সমাবেশ কর্মসূচিতে পুলিশ লাঠিচার্জ করে পণ্ড করে দিয়েছে। এসময় বাম নেতাদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। মিছিল থেকে দুই নারী নেত্রীসহ সাতজনকে আটক করে পুলিশ।

বুধবার (২৪ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

Sylhet

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের প্রতিবাদে বিকেলে বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা সিলেটে কালো পতাকা মিছিল বের করে। এসময় পুলিশ মিছিলে বাধা দেয়। বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা মিছিল করতে চাইলে পুলিশ মিছিলে লাঠিচার্জ করে। এতে উদীচী সিলেটের নেতা সন্দ্বীপন রায়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্টের সভাপতি জুয়েল আহমদ, ছাত্র ইউনিয়ন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক কাউসার আহমদসহ বাম গণতান্ত্রিক জোটের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হন। পরে দুই নারীনেত্রী ও বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক উজ্জ্বল রায়সহ সাতজনকে আটক করে পুলিশ।

মিছিল থেকে আটকরা হলেন-বাম গণতান্ত্রিক জোটের সিলেটের সমন্বয়ক ও বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার আহ্বায়ক উজ্জ্বল রায়, ছাত্রফ্রন্টের সিলেট মহানগর আহ্বায়ক সঞ্জয় কান্তি দাস, ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের নেতা মনীষা ওয়াহিদ, ছাত্রফ্রন্টের সিলেট জেলার সাধারণ সম্পাদক সাদিয়া জাহান নৌশিন, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিল সিলেট মহানগরের নেতা ফাহিম চৌধুরী, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার রেজাউর রহমান রানা ও ছাত্র ইউনিয়ন নেতা কামরান আহমেদ মিজু।

Sylhet

আরও খবর

Sponsered content

Powered by