চট্টগ্রাম

সীতাকুণ্ডে ঝর্নার পানিতে ডুবে আইআইইউসি’র এক শিক্ষার্থীর মৃত্যু 

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৩৭:৫০ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ডে ঝর্নার পানিতে ডুবে আইআইইউসি'র এক শিক্ষার্থীর মৃত্যু 

চট্টগ্রামের সীতাকুণ্ডে পাহাড়ি ঝর্ণায় গোসল করতে নেমে পানিতে ডুবে একে, এম নাইমুল হাসান শুভ (২০) নামে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১১ টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের পাহাড়ে অবস্থিত বিলাসী নামক ঝর্ণায় এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে।নিহত নাঈমুল হাসান চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার উত্তর কাট্রলী নাথ পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে এবং সীতাকুণ্ডের কুমিরায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর বলেন, সকালে ৪জন ছেলে বাঁশবাড়িয়া এলাকার পাহাড়ে অবস্থিত একটি ঝরণায় বেড়াতে গিয়ে পানিতে সাতার কাটতে নামে। সাতার না জানার কারণে এক যুবক পানিতে তলিয়ে যায়। এরপর সঙ্গে থাকা অপর তিনজন জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়।

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফিরোজ ভূইয়া জানান, সকালে বাঁশবাড়িয়ার বিলাসী নামক একটি ঝর্ণায় গোসল করতে নামে চার পর্যটকের মধ্যে একজন সাতার না জানার কারণে পানিতে ডুবে যায়। নিখোঁজের খবর পেয়ে আমরা একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করি।

উল্লেখ, এর আগে গত ২৪ জুলাই উপজেলার বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে আলী হাসান মারুফ (২৩) ও এনায়েত চৌধুরী (২২) নামে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী মারা যান। এনিয়ে দেড় মাসের মধ্যে আইআইইউসি’র তিন শিক্ষার্থী পানিতে ডুবে মারা যান।

আরও খবর

Sponsered content

Powered by