ঢাকা

সোনারগাঁওয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা

  প্রতিনিধি ১০ নভেম্বর ২০২০ , ৫:০৪:২৫ প্রিন্ট সংস্করণ

মোঃ রিপন সরকার সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জ জেলার সরকারী সোনারগাঁও কলেজের ছাত্র শাকিলকে (২০) হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

গত সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত শাকিল (২০) সরকারী সোনারগাঁও কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

আহত শাকিলের বাবা জানান, শাকিলকে অপহরণ করে গত সোমবার বাংলাবাজার এলাকায় নিয়ে পিস্তল ঠেকিয়ে চাপাতি দিয়ে সন্ত্রাসী শাহীনসহ তার সহযোগী ৫-৬ এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা উদ্দেশ্যে রক্তাক্ত জখম করেছে।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শেষে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ কর্ত্যব্যরত চিকিৎসক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে রেফার্ডে করে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করার পর তার অস্ত্রোপচার করে গত মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের কর্ত্যব্যরত চিকিৎসক পঙ্গু হাসপাতালে হাসপাতালে রেফার্ডে করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। সোনারগাঁও থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content

Powered by