দেশজুড়ে

স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা গড়তে ফ্রিজ মার্কায় ভোট দিন- রাজ্জাক খান

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ৮:২৫:৫৮ প্রিন্ট সংস্করণ

স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা গড়তে ফ্রিজ মার্কায় ভোট দিন- রাজ্জাক খান
স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা গড়তে ফ্রিজ মার্কায় ভোট দিন- রাজ্জাক খান

চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় গণসংযোগ অব্যহত

স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা আলমডাঙ্গা গড়তে গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন এ সময় বিশিষ্ট শিল্পপতি মিনিষ্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ সিআইপি।

বৃহস্পতিবার সকালে শহরের বড়বাজারের, কাঁচাবাজার,  ফেরিঘাট রোড, লোহাপট্টি , পুরাতন গলি ও হাসপাতাল রোডে গণসংযোগ ও পথসভা করেন ও পথচারী ও এলাকার ব্যবসায়ী সাথে সৌজন্য সাক্ষাৎ করেন, এ সময় চুয়াডাঙ্গার উন্নয়নে অবদান রাখার জন্য তিনি সচেতন ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন। চুয়াডাঙ্গা-১ আসনের উন্নয়ন চুয়াডাঙ্গার আর্থ-সামাজিক উন্নয়নের জন্য কাজ করার প্রতিশ্রুতি জানান। এখানে ভোটারদের দাবি অধিকার বাস্তবায়িত হয়নি যে কারনে সাধারণ ভোটাররা অসুখী আপনারা যদি আমাকে আমার প্রতীক ফ্রিজ মার্কায় ভোট দেন তাহলে অবশ্যই আমি এই অবহেলিত জেলার উন্নয়নে আন্তরিক ভাবে চেষ্টা করবো।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার উন্নয়নের একটি নির্বাচন, তিনি এবার জনপ্রিয় প্রার্থীদের ভোটে বিজয়ী হয়ে আসার নির্দেশনা দিয়েছেন। যে জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে আপনাদের সন্তান হিসেবে ভোট প্রার্থনা করছি। কেদারগঞ্জ নতুন বাজারসহ শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে দৌলতদিয়ার ফায়ার সার্ভিস এলাকা হাতিকটায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসেনের নেতৃত্বে উঠান বৈঠক ও গণসংযোগে করেন। এ সময় চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ, এই নির্বাচনে উৎসব মুখর পরিবেশে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে হবে। আপনারা ভোট কেন্দ্রে যাবেন এবং যোগ্য প্রার্থী আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজের ফ্রিজ মার্কায় ভোট দিবেন।

তিনি একজন মানবসেবক, সমাজসেবক, মেধাবী, বিনয়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের তিনি একমাত্র যোগ্য প্রার্থী। কারোর হুমকি ধামকিতে ভয় পাবেন না। নেত্রীর নির্দেশে আমরা মাঠে আছি ও থাকবো আগামী ৭ জানুয়ারি ফ্রিজ মার্কার বিজয় সুনিশ্চিত না করে ঘরে ফিরবো না। এ সময় আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আপনাদের যোগ্য প্রার্থীকে ভোট দেবেন। আমি চুয়াডাঙ্গার উন্নয়নে ছিলাম আছি থাকবো। স্মার্ট ও আধুনিক জেলা গঠনে ফ্রিজ মার্কায় ভোট দেওয়ার আহবান জানান সকলকে। পরে আলোকদিয়া ইউনিয়নের আলুকদিয়া, আকুন্দবাড়ীয়া, ঝোড়াঘাটা, হুচুকপাড়া, মনিরামপুর, রাজাপুর, পীতম্বরপুর, পীরপুর, হাতিকাটা, দৌলতদিয়াড়সহ আলমডাঙ্গার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন। চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, স্বেচ্ছাসেবক লীগের চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সৈয়দ ফরিদ আহমেদ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, ছাত্রলীগ নেতা জানিফ, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা শরিফ হোসেন দুদু, মাফিজুর রহমান মাফি, ছাত্রলীগ নেতা জাকির হোসেন জ্যাকি, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য মজনুর রহমান জান্টু, ছাত্রলীগ নেতা সজল আহমেদ, বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী প্রধান আরিফুর জামান। মনিরুজ্জামান, মানারুল ইসলাম, নজরুল ইসলাম, জাহানারা খাতুন, রোকসানা খাতুন, ববিতা খাতুনসহ ছাত্রলীগ, যুবলীগ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by