ঢাকা

স্মার্ট সাভার ও আশুলিয়া গড়তে চাই-এমপি সাইফুল 

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৮:০৭:০৪ প্রিন্ট সংস্করণ

স্মার্ট সাভার ও আশুলিয়া গড়তে চাই-এমপি সাইফুল

ভেধাভেদ ভু‌লে সকলের সহযোগীতায় একটি আধুনিক স্মার্ট সাভার ও আশুলিয়া হিসেবে গড়তে চাই বলে প্রতিশ্রুতি দিলেন নব নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ সাইফুল ইসলাম। 

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় নির্বাচন পরবর্তী নেতাকর্মীদের সাথে সাক্ষাতকালে গণমাধ্যমকর্মীদেরকে এমন কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, সাভার ও আশুলিয়ায় কোন চাঁদাবাজ রাখবো না। যারা ফুঁটপাত ও বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করে তাদের ভাল হয়ে যাওয়ার অনুরোধ করছি। সেই সাথে সন্ত্রাসীদের প্রয়োজনে সাভার ছাড়তে হবে। সে যে কেউ হোক না কেন। 

তিনি আরও বলেন, আমি নিজে দলীয়  একটি পদে রয়েছি। তাই আমি সাভার আশুলিয়ার প্রত্যেক নেতাকর্মীদেরকে এক সাড়িতে আনবো। দ্বিমত ভুলে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো, ইনশাআল্লাহ।

সাক্ষাতকালে বিভিন্ন শ্রেণীর পেশাজীবী ও সংগঠনের সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেন এই নব নির্বাচিত সংসদ সদস্যকে।

উল্লেখ্যঃ ৭ই জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে  স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন  সাইফুল ইসলাম। ট্রাক মার্কায় ৮৪৪১২টি ভোট পেয়ে অন্য স্বতন্ত্র প্রার্থী তৌহিদ জং মুরাদ ও প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানকে পিছনে ফেলে তিনি বিজয়ী হন। ডাঃ এনামুর রহমান নৌকায় ৫৬৩৬১ ও তৌহিদ জং মুরাদ ঈগল মার্কায় ৭৬২০১ ভোট পান।

আরও খবর

Sponsered content

Powered by