খেলাধুলা

হাতুড়ি দিয়ে পিটিয়ে প্রেমিকাকে হত্যা করেন ফুটবলার

  প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৫৮:১৪ প্রিন্ট সংস্করণ

হাতুড়ি দিয়ে পিটিয়ে প্রেমিকাকে হত্যা করেন ফুটবলার

হাতুড়ি দিয়ে পিটিয়ে প্রেমিকাকে হত্যার অভিযোগে ইতালির এক ফুটবলারের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। ২০২২ সালের আগস্টে ইতালির উত্তরাঞ্চলের শহর বোলোনিয়ায় এমন ঘটনা ঘটে। 

ইতালির সাবেক ফুটবলার জিওভান্নি পাদোভানি পরিকল্পিতভাবে তার ৫৬ বছর বয়সি বান্ধবী আলেসান্দ্রা মাত্তেউজ্জিকে হাতুড়ি ও বেসবল ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করেছে। ২৮ বছর বয়সি এই ফুটবলার ইতালির চতুর্থ ডিভিশনের দল সানকাতালদেসের খেলোয়াড় ছিলেন। তিনি সেন্টারব্যাক পজিশনে খেলতেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, বোলোনিয়ার ভিয়া দেল আর্কোভেজ্জিও অঞ্চলে আলেসান্দ্রার অ্যাপার্টমেন্টের বাইরে এ খুনের ঘটনাটি ঘটান। ঘটনার দিন নিজের বোন স্তেফানিয়ার সঙ্গে ফোনে কথা বলছিলেন আলেসান্দ্রা। এই সময় পাদোভানি প্রথমে হাতুড়ি, এরপর নিজের হাত, বেসবল ব্যাট এবং অ্যাপার্টমেন্টের পাশের বাগান থেকে নিয়ে আসা বেঞ্চ দিয়ে পিটিয়ে আলেসান্দ্রাকে হত্যা করেন। তার চিৎকার ফোনে শুনেছেন স্তেফানিয়া।

পাদোভানি বলেন, আলেসান্দ্রা সুন্দরী ও বুদ্ধিমতী নারী। তাকে হত্যা করা স্বাভাবিক ব্যাপার না। সুস্থ মানুষের পক্ষে এমন হত্যাকাণ্ড ঘটানো সম্ভব না। আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। আমি যেটা করেছি সেটা ভয়াবহ ও ক্ষমার অযোগ্য।

আলেসান্দ্রা শরীরে জখম নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর মারা যান। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, প্রায় এক বছরের মতো প্রেমের সম্পর্ক ছিল দুজনের। কিন্তু বেশির ভাগ সময় তাদের আলাদা বসবাস করতে হতো। আলেসান্দ্রা থাকতেন বোলোনিয়ায়, আর পাদোভানি থাকতেন সিসিলিতে।

স্তেফানিয়া জানিয়েছেন, ২০২২ সালের জানুয়ারিতে পাদোভানি আলেসান্দ্রার বাসায় বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করেন। সম্পর্ক ভেঙে যাওয়ার পর আলেসান্দ্রাকে ফোনে নানারকম হুমকিমূলক বার্তা পাঠাতেন পাদোভানি। অত্যধিক জ্বালানোয় পাদোভানির বিরুদ্ধে সেই সময় পুলিশেও অভিযোগ করেছিলেন আলেসান্দ্রা। 

আরও খবর

Sponsered content

Powered by