বাংলাদেশ

হেফাজতে জেসমিনের মৃত্যু ঘটনায় র‌্যাবের ১১ সদস্য প্রত্যাহার

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ৮:৩৬:১০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

নওগাঁয় ভূমি অফিসের কর্মচারী জেসমিন সুলতানার মৃত্যুর ঘটনায় র‌্যাব-৫-এর ১১ জনকে প্রত্যাহার করা হয়েছে। তাদেরকে ঢাকায় র‌্যাব সদরদপ্তরে সংযুক্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

খন্দকার আল মঈন জানান, এ ঘটনা তদন্তে র‌্যাবের একটি দল রাজশাহীতে রয়েছে। তদন্তের স্বার্থে নওগাঁ থেকে ১১ জনকে প্রত্যাহার করে সদরদপ্তরে সংযুক্ত করা হয়েছে। ওই ১১ জনের মধ্যে একজন মেজর, পুলিশের এএসপিসহ অন্যান্য সদস্য ও গাড়িচালক রয়েছেন।

এর আগে গত ২২ মার্চ সকালে নওগাঁ সদরের নওজোয়ান মাঠের সামনে থেকে একটি সাদা মাইক্রোবাসে করে ৪৫ বছর বয়সী জেসমিনকে তুলে নিয়ে যায় র‌্যাব। পরে গত শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তার। জেসমিন নওগাঁ সদর উপজেলার চণ্ডীপুর ইউনিয়ন ভূমি অফিস সহকারী পদে কর্মরত ছিলেন।

র‌্যাবের দাবি, তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ছিল। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছিল। তবে স্বজনদের দাবি, নির্যাতনে জেসমিনের মৃত্যু হয়েছে। আর জেসমিনের মৃত্যুর পর তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের পরিচালক (যুগ্ম সচিব পদমর্যাদা) এনামুল হক।

আরও খবর

Sponsered content

Powered by