দেশজুড়ে

১০ শিক্ষা প্রতিষ্ঠানে করোনা প্রতিরোধক বুথ উপহার

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২১ , ৬:১৯:৪০ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের গৌরীপুরে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানে করোনা প্রতিরোধক বুথ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে পাবলিক হলে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এসব বিতরণ করা হয়।

শিক্ষা প্রতিষ্ঠানগুলো হল- রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, ইসলামাবাদ সিনিয়র মাদরাসা, অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজ, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়, পাছার উচ্চ বিদ্যালয়,নহাটা উচ্চ বিদ্যালয়, সহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন উপজেলা পরিষদের অর্থায়নে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে করোনা প্রতিরোধক বুথ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এই বুথ থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার নেয়া যাবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মালেক প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by