বিনোদন

১৫০ নারীর প্রস্তাব ফেরানোর পর বিয়ে, এরপর…

  প্রতিনিধি ২৪ আগস্ট ২০২৩ , ৬:০৫:৪৬ প্রিন্ট সংস্করণ

Oshim
প্রদ্যুমান মালু ও আসীমা চৌহান

ফের আলোচনায় উঠে এসেছে ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম চর্চিত রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’। সীমা তাপারিয়ার সঞ্চালনায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই অনুষ্ঠান। ২০২১ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত মোট তিনটি সিজন মুক্তি পেয়েছে এই অনুষ্ঠানের। সম্প্রতি এই রিয়্যালিটি শোয়ের এক প্রতিযোগীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’ এর শোয়ের সুবাদে চর্চায় উঠে এসেছিলেন প্রদ্যুমান মালু। লাইফ পার্টনারের বিষয়ে প্রদ্যুমান ভীষণ খুঁতখুঁতে। আর এ দৃশ্য নেটফ্লিক্সের পর্দায় দেখেছেন গোটা বিশ্ব। কারণ জীবনসঙ্গী হিসেবে ১৫০ জন পাত্রীর প্রস্তাব নাকচ করেছিলেন তিনি। কিন্তু তারপরও নিজের জন্য সঠিক নারী খুঁজে পাননি মালু।

১৫০ জন পাত্রীর বিয়ের প্রস্তাব ফিরিয়ে শোয়ের বাইরে আসীমা চৌহানের সঙ্গে আলাপ হয় প্রদ্যুমানের। এরপর সাতপাকে বাঁধা পড়েন তারা। কিন্তু বিয়ের এক বছরের মাথায় প্রদ্যুমানের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে এফআইআর দায়ের করলেন আসীমা।

স্ত্রীর অভিযোগ, বিয়ের পর থেকে শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করেছিলেন প্রদ্যুমান। অত্যাচার সহ্য করতে না পেরে গত সেপ্টেম্বরেই শ্বশুরবাড়ি থেকে ফিরে চলে আসেন অসীমা।

তারপর থেকে তাকে ও তার পরিবারকে টানা ব্ল্যাকমেল করে চলেছেন ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’এর প্রাক্তন প্রতিযোগী প্রদ্যুমান। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আইনি প্রক্রিয়ায় স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নেবেন আসীমা।

তবে প্রদ্যুমানের দাবি, তিনি নাকি এই অভিযোগ সম্পর্কে এখনো বিশেষ কিছু জানেন না। তিনি বলেন, ‘এ ব্যাপার আমি কিছু জানি না। সমঝোতার মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য আমাদের আইনজীবী কথা বলছেন।’

উল্লেখ্য, ২০২২ সালের সেপ্টেম্বরে প্রদ্যুমানের বাড়ি থেকে চলে যান আসীমা। বর্তমানে ব্যাঙ্গালুরুতে বসবাস করছেন তিনি। এ বিষয়ে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি। 

Powered by