রাজধানী

১৬ মার্চের সমাবেশের জন্য নগর বিএনপির প্রস্তুতি সভা

  প্রতিনিধি ১২ মার্চ ২০২১ , ৮:৩৬:১৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ৬ বিভাগীয় শহরে মহাসমাবেশের ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এরই অংশ হিসেবে আগামী ১৬ মার্চ ঢাকা মহানগর দক্ষিণে সমাবেশ করবে দলটি।

সমাবেশ উপলক্ষে এক যৌথসভা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ও এর অঙ্গ-সংগঠনের নেতারা। শুক্রবার বিকেলে রাজধানীর ভাসানী মিলনায়তন এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির সমর্থিত মেয়রপ্রার্থী বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাসহ বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মহাসমাবেশ সফল করতে মহানগর দক্ষিণের প্রত্যেক ওয়ার্ড এবং থানা বিএনপি ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকের সমন্বয়ে আয়োজিত এ প্রস্তুতি সভায় বক্তারা যে কোনো মূল্যে এই সমাবেশ সফল এবং সার্থক করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, এর আগে বরিশাল, খুলনা, রাজশাহী ও ঢাকা মহানগর উত্তরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৭ মার্চ চট্টগাম মহানগরে আরেকটি সমাবেশ করবে বিএনপি।

আরও খবর

Sponsered content

Powered by