দেশজুড়ে

শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতা করোনায় আক্রান্ত

  প্রতিনিধি ২ জুন ২০২০ , ৫:১১:৪৭ প্রিন্ট সংস্করণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আল মামুন করোনায় আক্রান্ত হয়েছেন। তার বাড়ি শরণখোলা উপজেলার রাজৈর বাসস্টান্ড এলাকায়। সোমবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নুমুনা পরীক্ষায় করোনা পজেটিব রিপোর্ট আসে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, গত ২৭ মে রতন হাওলাদারের পুত্র আল মামুন নিজ উদ্যেগে তার নমুনা পরীক্ষা করতে দেন। পরদিন তার নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সোমবার সন্ধ্যায় তার রিপোর্ট করোনা পজেটিব আসে। এখন তাকে আইসোলেশনে রেখে তার বাড়ি লকডাউন করা হবে। এছাড়া তিনি যাদের সংস্পর্শে গেছেন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। নিয়ে শরণখোলায় এখন আক্রান্তের সংখ্যা আটজন।

আল মামুন মুঠোফোনে জানান, তিনি ঢাকায় ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার পদে চাকুরি করেন। বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষনা করালে দুইমাস আগে তিনি নিজ বাড়ি শরণখোলা চলে আসেন। এক সপ্তাহ আগে তার জ্বর সর্দি কাশি হলে নিজেই স্ভাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষায় দেন। তিনি ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by