চট্টগ্রাম

অবরোধের সমর্থনে চট্টগ্রাম মহাগনর জামায়াতের বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ৬:৪৮:২৫ প্রিন্ট সংস্করণ

অবরোধের সমর্থনে চট্টগ্রাম মহাগনর জামায়াতের বিক্ষোভ মিছিল

কেন্দ্র ঘোষিত ৭ম দফায় (২৬ ও ২৭ নভেম্বরের) অবরোধ কর্মসূচির প্রথম দিনে অবরোধের সমর্থনে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

রবিবার (২৬ নভেম্বর) বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে কোতোয়ালী,চান্দগাঁও থানাসহ বিভিন্ন এলাকায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এতে নগর,থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ বলেন, জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিলের ন্যায়ভ্রষ্ট রায়ে দেশবাসী ক্ষুব্ধ। সরকার নিবন্ধন বাতিল করে জামায়াতের রাজনীতিকে বন্ধ করতে চায়। এদেশের জনগণ তা মেনে নিবে না।

জনগণ সরকারের কোনো ষড়যন্ত্র বাস্তবায়ন করতে দিবে না জানিয়ে নেতৃবৃন্দ বলেন, কেয়ারটেকার সরকার ছাড়া এদেশে আর কোনো পাতানো নির্বাচন হতে পারে না। অবিলম্বে আমীরে জামায়াত ডা.শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তি দিয়ে অবাধ নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন। অন্যথায় জনগণ রাজপথে নেমে এসেছে তারা নিজেদের ভোট ও ভাতের অধিকার আদায় করেই ঘরে ফিরবে ইনশাআল্লাহ।

আরও খবর

Sponsered content

Powered by