বাংলাদেশ

রাজধানীতে বিএনপি ও সহযোগী সংগঠনের মিছিল

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ৩:৩৩:৫৫ প্রিন্ট সংস্করণ

অবরোধ সফল করতে রাজধানীতে বিএনপি ও সহযোগী সংগঠনের মিছিল

সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা এবং তফসিল বাতিলের দাবিতে ১০ম দফায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধ সফল করতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (৬ ডিসেম্বর) ঢাকার শহীদবাগ মোড় থেকে শাহজাহানপুর আমতলা, সেগুনবাগিচা এলাকায় ঝটিকা মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা।

মিছিলগুলোতে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাহাবুব ফরাজী, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি এসএম সায়েম, সহ সভাপতি মনির হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক কাজী মহিউদ্দিন মহী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক প্রমুখ। অবরোধ সফলে বুধবার দুপুরে দিকে কেন্দ্রীয় ছাত্র দলের নেতারা রাজধানীর মগবাজার এলাকায় ঝটিকা মিছিল করেছে।

এছাড়া রাজধানীর সেগুনবাগিচা এলাকায় অবরোধ সফলে আরেকটি ঝটিকা মিছিল করেছে যুবদলের নেতাকর্মীরা। এতে অংশ নেন যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. মহসীন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহমেদ, আবদুল জব্বার খান, সহসাধারণ সম্পাদক আলমগীর হাসান সোহান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রুহুল ইসলাম মনি প্রমুখ।

এছাড়া এদিন সকালে জবি ছাত্রদল সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে বাবুবাজার ব্রিজে আগুন জ্বালিয়ে মিছিল করে বিশ্ববিদ্যালয় ছাত্রদল। মিছিল শেষে ফেরার পথে পুলিশ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক সমুন সর্দার, জাফর আহম্মেদ ও মাসফিক আটক করে বলে দাবি করা হয় সংগঠনের পক্ষে থেকে। 

আরও খবর

Sponsered content

Powered by