খুলনা

অভয়নগরে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার : নারীসহ আটক ৬

  প্রতিনিধি ৩ নভেম্বর ২০২০ , ৪:১৯:২৩ প্রিন্ট সংস্করণ

নওয়াপাড়া প্রতিনিধি:

অভয়নগরে ইকবাল জাহিদ (৪০) নামে এক এনজিও কর্মকর্তাকে অপহরণের ১১ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। আহত ইকবালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত এক নারীসহ ৬ অপহরণকারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হয়েছে। অপহৃত ইকবাল জাহিদ উপজেলার একতারপুর গ্রামের পীর মোহাম্মদ খাঁনের ছেলে। সে যশোরের আল আরাফা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি অভয়নগর উপজেলা শাখার মাঠ কর্মকর্তা।

আটকৃতরা হলেন, রুবেল হাসান বাবু (৩৩), আকাশ মোল্যা (২৪), রবিউল ইসলাম (৩৫), আব্দুল মালেক (৩২), ইমরুল খান (২৮) কনা বেগম (২৫)। পলাতক আছে আরো ৩ জন।

ইকবাল জাহিদের স্ত্রী সালমা সহ পরিবারের অন্যান্য সদস্যরা বিষয়টি অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলামকে অবহিত করলে রাত আনুমানিক ৩ টার সময় মুক্তিপনের টাকা নিতে আসা একজনকে পুলিশ আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক অপহৃত ইকবাল জাহিদকে সরখোলা বিলের মধ্য থেকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ সময় একজন আটক হলেও অন্যরা পালিয়ে যায়। এঘটনায় সোমবার দুপুরে ৯ জনের নাম উল্লেখ করে অপহৃত ইকবাল জাহিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৪।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, প্রায় ১১ ঘন্টার অভিযান শেষে এক নারী সহ ৬ জন অপহরণকারীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মুক্তিপনের ১৫ হাজার টাকা, একটি চাকু ও অপহৃত এনজিও কর্মকর্তা ইকবালের মোটরসাইকেল। মামলা হয়েছে। বাকি আসামি আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।

আরও খবর

Sponsered content

Powered by