দেশজুড়ে

মণিরামপুরে মুদি ব্যবসায়ীর দগ্ধ লাশ উদ্ধার

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৫৩:৪৫ প্রিন্ট সংস্করণ

মণিরামপুরে মুদি ব্যবসায়ীর দগ্ধ লাশ উদ্ধার

যশোরের মণিরামপুরে কালিপদ বিশ্বাস (৪৫) নামে এক মুদি ব্যবসায়ীর আগুনে পোড়া লাশ উদ্ধার করেছেন মণিরামপুর ফায়ার সার্ভিস কর্মীরা। শনিবার ভোরে উপজেলার ঝাঁপা বাঁওড়ের বঙ্গবন্ধু ভাসমান সেতুর পূর্ব গেটের একটি দোকান থেকে এই দগ্ধ লাশটি উদ্ধার করা হয়।

কালিপদ দাস মোবারকপুর গ্রামের মৃত. বাঞ্ছারাম বিশ্বাসের ছেলে। মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সাফায়াত হোসেন বলেন, ভোর ৬টা ২৩ মিনিটে সরকারি জরুরি সেবা ৯৯৯ নম্বরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছায়। গিয়ে দেখি টিনের দোকানের ৮০ ভাগ পুড়ে ছাই হয়ে গেছে।

এসময় আগুন নিয়ন্ত্রণে এনে দোকানের মধ্যে থাকা মুদি দোকান মালিক কালিপদ বিশ্বাসের পোড়া লাশ উদ্ধার করে মণিরামপুর থানা পুলিশে কাছে হস্তান্তর করেছি। তিনি আরও বলেন, দোকানে রাতে ঘুমানোর সময় মশা তাড়ানো জ্বালানো কয়েল অথবা বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পাবে। কালিপদ দাসের প্রতিবেশী ভাই সঞ্জয় চৌধুরী বলেন, অনেক বছর আগে মোটরসাইকেল দুর্ঘটনায় ডান পা হারায় কালিপদ। নিহতের পরিবারে তার স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

২০১৭ সালের দিকে ঝাঁপা বাঁওড়ের উপরে দ্বিতীয় ভাসমান সেতু নির্মিত হওয়ার পর পাড়ার সবাই মিলে সেতুর পূর্বপাড়ে কালিপদ বিশ্বাসকে একটি দোকান করে দিয়েছিলাম। অগ্নিকাণ্ডে তার দোকানের ফ্রিজসহ প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়ে পরিবারটি আবার পথে বসলো।

এদিকে শনিবার ভোরে দোকানে আগুন জ্বলতে দেখে বাবাকে বাঁচাতে এসে দগ্ধ হয়েছেন কালিপদ বিশ্বাসের ছেলে অমিত বিশ্বাস (১৯)। সে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লোমহর্ষক হৃদয় বিদারক ঘটনায় শোকাবহ পরিবারের স্বজনসহ গ্রামবাসীর মাঝে শোকের মাতম চলছে।

এ ব্যাপারে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি রাজগঞ্জ তদন্ত কেন্দ্রর আইসির সাথে যোগাযোগ করার পরামর্শ দেন।

আরও খবর

Sponsered content

Powered by