দেশজুড়ে

মনিরামপুরে ককটেল বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত

  প্রতিনিধি ৭ মার্চ ২০২৪ , ৮:২০:৩৪ প্রিন্ট সংস্করণ

মনিরামপুরে ককটেল বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত

পরিত্যক্ত একটি বাড়িতে খেলা করতে পড়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আরজু হোসেন (৮) ও মাইমুন আহম্মেদ (৪) নামের দুই শিশু গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোরের মনিরামপুর উপজেলার ফতেয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে আরো ৯টি তাজা ককটেল উদ্ধার করেছে। আহত দুই শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানিয়েছে স্থানীয় লোকজন। পুলিশ ও এলাকাবাসি জানায়, আরজু এবং মাইমুন আহম্মেদ এ গ্রামের মহিদুল ইসলামের পরিত্যক্ত বাড়িতে খেলা করছিল।

এ সময় আবর্জনার মধ্যে পড়ে পাওয়া একটি কৌটা নিয়ে খেলার এক পর্যায় বিস্ফোরণ ঘটলে তারা গুরুতর আহত হয়। প্রতিবেশীরা জানান, আহত আরজু বাম হাতের আংশিক ককটেলের আঘাতে উড়ে গেছে। তাছাড়া, তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। চার বছর বয়সের মাইমুন আহম্মেদের মুখ ও দু’চোখ সহ শরীর ঝলসে গেছে।

স্থানীয় লোকজন জানিয়েছে আহত আরজু এ গ্রামের আসলাম সরদারের ছেলে এবং মায়মুন বাবলুর রহমানের ছেলে।খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে যান এবং পরিত্যক্ত ওই ঘর থেকে ৯টি ককটেল উদ্ধার করে। আহত দুই শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে মনিরামপুর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদি মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৯টি ককটেল উদ্ধার করা হয়েছে। তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

আরও খবর

Sponsered content

Powered by