বাংলাদেশ

‘আওয়ামী লীগের নেতাকর্মী বাজার করার জন্য ঢাকায় না গিয়ে সিঙ্গাপুর যায়’

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২২ , ৪:৪৬:৪০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

দেশে দুর্ভিক্ষ হলেও বাংলাদেশ আওয়ামী লীগের কোনো নেতাকর্মী না খেয়ে মারা যাবে না। তারা বাজার করার জন্য ঢাকায় না গিয়ে সিঙ্গাপুর যায় বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ভাসানী অনুসারী পরিষদের উদ্যোগে ১৭ নভেম্বর ভাসানীর জন্মদিন উপলক্ষে সরকারি ছুটি ঘোষণা করার দাবিতে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
মান্না বলেন, আওয়ামী লীগ, টাকা খরচ করার জায়গা পাচ্ছে না। দুর্ভিক্ষ যদি হয় তাদের কি আসে যায়?

তিনি বলেন, শেখ হাসিনা যখন বলেছেন দুর্ভিক্ষ হবে, তখন সাধারণ মানুষের জন্য দেশের মানুষের জন্য দরদ দিয়ে কোনো কথা বলেনি। দেশের আড়াই কোটি মানুষ করোনার মধ্যে দরিদ্র হয়ে গেছে। এই দরিদ্র মানুষদের কোনো সাহায্য সরকার দেয়নি।

মান্না বলেন, চালের দাম ৮০ টাকা কেজি, তারা কমাতে পারে না। লবণ, ডাল, আটা সবকিছু দাম বেশি। কয়েকদিন পরে তাও পাবেন কিনা সন্দেহ। কারণ আমদানি করার টাকাই নাই। ব্যাংকগুলোতে এলসি করার কোনো অবস্থা নেই।

তিনি বলেন, এই সরকারের পতন ঘটানোর জন্য আমরা গণতন্ত্র মঞ্চ গঠন করেছি। দেশের বর্তমান পরিস্থিতিতেও জনগণের কাছে বুক ফুলিয়ে সত্য কথা বলতে পারি। ধান্দাবাজ লোক দিয়ে আমরা কোনো জোট করছি না। আমরা দেশ বদলাতে চাই, সমাজ বদলাতে চাই, রাষ্ট্র বদলাতে চাই।

আরও খবর

Sponsered content

Powered by