বাংলাদেশ

‘আগুন সন্ত্রাসীদের ক্ষমতায় যাওয়ার অধিকার নেই’

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:১৫:২৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা আগুন সন্ত্রাস করে তাদের ক্ষমতায় যাওয়ার কোনো অধিকার নেই। গত ১৪ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশ অন্ধকার থেকে আলোর দিকে ফিরেছে। বিএনপি আবার সেই অন্ধকারে ফিরে যেতে চায় না। তবে এ দেশের মানুষ লুটপাট, হত্যা আর নারী নির্যাতনের যুগে ফিরতে চায় না।

শনিবার (১৮) ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউতে ‘বিএনপি জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপ রাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, আমরা জনগণের পাহারাদার, আপনাদের ভয় পাইনা, ভয় পাই আগুন সন্ত্রাসকে। আপনারা গাড়ি পুড়িয়ে দিবেন, আর আমরা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবো এটা কিভাবে সম্ভব? আপনাদের এ সকল দেশ বিরোধী শক্তিকে আমরা জনগণকে সঙ্গে নিয়ে রুখে দিবো।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের মানুষ বেহেশতে আছে এ কথা আমি বলবোনা, তবে অনেক দেশের চেয়ে ভালো আছে। কারণ আমাদের এখনো ছয় মাসের আমদানি রিজার্ভ জমা আছে। ২০২৬ সালে বাংলাদেশের মাথাপিছু আয় হবে ৪ হাজার ডলার।

দ্রব্যমূল্যের দাম নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বেশি দামে বিদেশ থেকে আনতে হয়ে এ কারণে দাম বেশি। এ জন্য শেখ হাসিনার রাতের ঘুম নাই। তিনি জেগে আছেন মানুষকে বাঁচানোর জন্য। তিনি মানুষের জন্য, বঙবন্ধু পরিবার মানুষের জন্য কাজ করে।

তিনি বলেন, আমরা এ দেশ থেকে কোথাও পালাবোনা। কারণ আওয়ামী লীগ দিন রাত দেশের জন্য, মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আমরা কোথাও পালাবো? পালিয়ে আছে তো তারেক রহমান। লন্ডন থেকে শুধু মীর্জা ফখরুলকে আদেশ দেয়, এটা করো ওটা করো।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল এমপির সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় শান্তি সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by