বরিশাল

আগৈলঝাড়ায় ১৫ জন দুঃস্থ নারীকে সেলাই মেশিন বিতরন

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২১ , ৩:৩৫:২১ প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধি:

নারীদের অর্থনেতিক ক্ষেত্রে স্বাবলম্বী করতে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার ১৫ জন দুস্থ ও অসহায় নারীকে সেলাই মেশিন দিয়েছেন বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত আবদুল্লাহ।
দলীয় সূত্রে জানাগেছে, বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত আবদুল্লাহ’র পক্ষ থেকে শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দলের উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ সভাপতিত্বে এক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত,বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ প্রমুখ নেতৃবৃন্দ।
এসয় উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৫জন অসহায় ও দুঃস্থ নারীদের সেলাই মেশিন বিতরন করা হয়েছে রাজিহার ইউনিয়নের লাবনী গুপ্ত, মোনতারা ঢালী, লিমা হালদার, বাকাল ইউনিয়নের ববিতা বৈদ্য, শম্পা জয়ধর, সাথী আক্তার, বাগধা ইউনিয়নের রোকসানা বেগম, মঞ্জু গাইন, নাজমা বেগম, গৈলা ইউনিয়নের রোকেয়া বেগম, পুতুল বেগম, হুসনে আরা বেগম, রত্নপুর ইউনিয়নের হাসিনা বেগম, আফরোজা বেগম ও সীমা হালদারকে সেলাই মেশিন প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by