চট্টগ্রাম

আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৪ , ৭:৩৪:২১ প্রিন্ট সংস্করণ

আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব

চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বাঁশখালী, মহেশখালী, কুতুবদিয়া, পেকুয়া উপকূলীয় এলাকা হতে ২০১৮ এবং ২০২০ সালে আত্মসমর্পণকৃত ৭৭ জন আলোর পথের অভিযাত্রীদের মাঝে র‍্যাবের মহাপরিচালক

এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম এর পক্ষ থেকে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতরের উপহার সামগ্রী বিতরণ ও তাদের বর্তমান জীবন যাপনের উপর একটি বিশেষ মত বিনিময় সভা আজ মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১ টায় বাঁশখালী উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন র‍্যাব-৭ পতেঙ্গা চট্টগ্রাম এর অধিনায়ক কর্ণেল মো. মাহবুব আলম, বিপিএম, পিপিএম, পিএসসি, র‍্যাব-৭ জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল খালেক পাটোয়ারী, র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার নুরুল আবছার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

র‍্যাব-৭ এর অধিনায়ক মাহবুব আলম মতবিনিময় সভায় বলেন, যারা আলোর পথে ফিরে এসেছে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সম্ভাব্য সব সহযোগিতা করা হচ্ছে। র‍্যাব ফোর্সেস এর পক্ষ থেকে তাদেরকে তদারকি করা হয়। তাদের কাছে বার্তা দিতে চাই যারা সুস্থ জীবনে ফিরে এসেছে তাদের পাশে সবসময় থাকবো। তাদের ছোট ছোট মামলাগুলো প্রত্যাহারের জন্য তালিকা পাঠিয়েছি। তাদেরকে আহ্বান জানাচ্ছি, যেন পূর্বের জীবনে ফিরে না যায়।

এদিকে ঈদ শুভেচ্ছা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন আলোর পথে আসা আত্মসমর্পণকারী অভিযাত্রীরা।

আরও খবর

Sponsered content

Powered by