রাজশাহী

আদালতের রায়েও জমি দখল না পেয়ে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১৯ আগস্ট ২০২০ , ৬:৫৫:১৯ প্রিন্ট সংস্করণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পানিয়াল গ্রামের মৃত আঃ জোব্বার প্রধানের স্ত্রী মাসুদা বেওয়া (৬০) আদালতের রায় পেয়েও জমিতে ফসল লাগাতে পরছে না প্রতিপক্ষর কারণে যদিও মাসুদাকে আদালতের রায়ে আইনজীবির উপস্থিতিতে ঢাক-ঢোল পিটিয়ে লাল নিশান চিহ্নে জমির দখল বুঝে দেওয়া হয়। রায় পেয়ে মাসুদার পরিবার প্রথমে কলা চাষ ও সম্প্রতি আমন ধান লাগালে প্রতিপক্ষরা তা নষ্ট করে ফেলে। এর প্রতিবাদে ও বিধিমত জমির দখল পেতে মাসুদা বুধবার নিজ বাড়িত সাংবাদিক সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে মাসুদা লিখিত বক্তব্যে বলেন, পানিয়াল মৌজার ১৪৬ শতক জমি ২০১৯ সালের ১৭ই আগস্ট আদালত আমাদের পক্ষে রায় দেয়। আদালতের রায়ের পর আমরা ওই জমিতে ধান লাগালে মোফাজ্জল হোসেন, মোত্তালেব, কাবিল হোসেন, রোম, আজম আলী, শাহারুল ইসলাম, ফেরদৌস হোসেন, রুলি বেগম ও সুলতানা এসে আমাদের গালিগালাজ করে জমিতে লাগানো ধান নষ্ট করে। পরে মেসি দিয়ে হালচাষ করে আমাদের লাগানো ধান নষ্ট করে প্রতিপক্ষরা আবার ধান লাগায়। বিষয়টি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সংশ্লীষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি ও ন্যায় বিচার আশা করছি।
এবিষয়ে প্রতিপক্ষ মোফাজ্জলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আদালত মাসুদাকে এক পক্ষ রায় দিয়েছে। আমরাও আদালতের ওই রায়ের বিরুদ্ধে পুনরায় মামলা করেছি।

আরও খবর

Sponsered content

Powered by