বাংলাদেশ

আমাকে ৬ মাসের বেশী আটকে রাখা যাবে না: সাহেদ

  প্রতিনিধি ১৫ জুলাই ২০২০ , ৮:১৩:৩৯ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্কঃ গ্রেফতারের পর রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তিনি দাম্ভিকতা দেখান এবং ছয় মাসের বেশি তাকে আটকে রাখা যাবে না বলেও চ্যালেঞ্জ ছুড়ে দেন র‍্যাব কর্মকর্তাদের দিকে আর যেসব সংবাদমাধ্যম ও সংবাদকর্মীরা আমাকে নিয়ে ফলাও করে সংবাদ প্রচার করছে। আমি তাদেরও দেখে নেব।।
বুধবার (১৫ জুলাই) সকাল ৯টায় সাতক্ষীরা থেকে ঢাকায় আনার পর সাহেদকে প্রথমে র‍্যাব সদর দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে অংশ নেওয়া র‍্যাবের এক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা যায়, জিজ্ঞাসাবাদের সময় সাহেদ বেশ কয়েকবার দম্ভোক্তি করেন।

র‍্যাব কর্মকর্তাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সাহেদ বলেন, আমাকে ছয় মাসের বেশি আটকে রাখা যাবে না। নিজের পত্রিকার লাইসেন্স আছে উল্লেখ করে যেসব সংবাদমাধ্যম ও সাংবাদকর্মীরা তার ছবি তুলছে এবং সংবাদ প্রকাশ করছে তাদেরও দেখে নেওয়ার হুমকি দেন তিনি।
জানতে চাইলে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, সাহেদ একজন ঠান্ডা মাথার প্রতারক। তিনি আগেও জেলে গেছেন। ফলে আইনি বিষয়গুলো তার ভালোভাবেই জানা। সে নানা সময় নানা কথা বলছে। বিভ্রান্তিকর তথ্যও দিচ্ছে।

র‍্যাবের গণমাধ্যম পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘আমরা কিছু দালালের খোঁজ পেয়েছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

আরও খবর

Sponsered content

Powered by