চট্টগ্রাম

আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

  প্রতিনিধি ২৪ জুন ২০২৩ , ৩:১৭:৪৩ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :

বান্দরবানে প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যু বরণকারী ও স্থায়ীভাবে অক্ষম সরকারি  কর্মকর্তা/কর্মচারী সদস্যদের আর্থিক অনুদানের চেক এবং ২২-২৩ অর্থ বছরে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও অসহায় এবং দুঃস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মাণ মঞ্জুরি বাবদ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৪শে জুন সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে,জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ ফজলুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ আলম,পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ অংচালু মারমা,নির্বাহী ম্যাজিস্ট্রেট,মোঃ সাজ্জাদ জাহিদ রাতুল,প্রবীর বিশ্বাস,শেখ আব্দুল্লা আল মামুন,রাজিব কুমার বিশ্বাস,বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা এবং চেক গ্রহিতা বৃন্দ।

এসময় চাকরীরত অবস্থায়  ১০ জন মৃত্যু বরনকারী সরকারী কর্মকর্তা/কর্মচারীদের ৮০ হাজার টাকা করে ৮০ লক্ষ টাকা এবং স্থায়ীভাবে অক্ষম ৫ জন  সরকারি  কর্মকর্তা/কর্মচারী সদস্যদের ২০ লক্ষ টাকা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

পরবর্তীতে মন্ত্রী প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও অসহায় এবং দুঃস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মাণ মঞ্জুরি বাবদ চেক বিতরণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by