ঢাকা

আশুলিয়ায় অবরোধের প্রতিবাদে অবস্থান কর্মসূচি

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২৩ , ৪:৫২:১৪ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় অবরোধের প্রতিবাদে অবস্থান কর্মসূচি

দেশজুড়ে বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিনে প্রতিহত করতে আশুলিয়ায় মোটরসাইকেল সো-ডাউন করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।  

রোববার (৫ নভেম্বর) সকালে আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জুর নেতৃত্বে এই সো-ডাউন করেন নেতাকর্মীরা। জিরাবো এলাকা থেকে সো-ডাউনটি নিয়ে ঘোষবাগ, নিশ্চিন্তপুর, নরসিংহপুর, সরকার মার্কেট, ছয়তলা ও জামগড়া হয়ে পুকুরপাড়, কাঠগড়া প্রদক্ষিণ করে যথাস্থানে এসে শেষ হয়। এরপরে গার্মেন্টস অসন্তোষ ঠেকাতে এ অঞ্চলের প্রতিটি কারখানার সামনে অবস্থান নেন তারা।

ইয়ারপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহাবুদ্দিন আহমেদ সাবুসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের প্রায় কয়েক’শ নেতাকর্মী এই কর্মসূচিতে অংশগহণ করেন।

এ সময় মঞ্জু দেওয়ান বলেন, শিল্পাঞ্চল আশুলিয়ায় অবরোধে অপ্রীতিকর ঘটনা ও গার্মেন্টসের অসন্তোষ ঠেকাতে পুলিশের পাশাপাশি আমার নেতাকর্মীদের নিয়ে অতন্দ্র প্রহরী হয়ে কাজ করে যাচ্ছি।আমরা অবরোধের বিপক্ষে দ্বিতীয় দফার প্রথম দিনেও অবস্থান কর্মসূচি পালন করছি। স্বাধীনতা বিরোধী অপশক্তি, দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস কর্মকাণ্ড, নৈরাজ্য ও অপতৎপরতার ধারক-বাহক মৌলবাদী অপশক্তি বিএনপি জামায়াতের অবরোধের প্রতিবাদে যুবসমাজ জেগে উঠেছে। বিএনপি-জামায়াতের কোনো অপতৎপরতাই আর কাজে আসবে না। আশুলিয়াবাসী বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচি সর্বাত্মকভাবে প্রত্যাখ্যান করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by