ঢাকা

আশুলিয়ায় কম্বল নিয়ে দুস্থদের পাশে যুবলীগ

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৪:২৫:৩৮ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় কম্বল নিয়ে দুস্থদের পাশে যুবলীগ

যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আশুলিয়ায় শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালো আশুলিয়া থানা যুবলীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার হাজী জয়নুদ্দীন স্কুল মাঠে থানা যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ করেন তারা। এসময় প্রায় ১হাজার অসহায় ও দুস্থদের মাঝে শীত নিবারন হিসেবে কম্বল তুলে দেন। 

প্রধান অতিথি ঢাকা-১৯ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ সাইফুল ইসলামের উপস্থিতিতে ও থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের সঞ্চালনা করেন যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।  

এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ মাহফুজ আহম্মেদ, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ইসমাঈল হোসেন বকুল ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রতন আহমেদ, প্রচার প্রকাশনা সম্পাদক মোঃ আলামিন মোল্লা, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রিয়াজ পালোয়ান, মোঃ আসলাম আলী, মোঃ পারভেজ কাজী, মোঃ কানন মোল্লাসহ থানা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের অন্যান্য নেতাকর্মী।

প্রধান অতিথি বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আমরা আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের বিত্তবানদের অসহায় ও দুস্থদের পাশে থাকারও আহবান জানান। 

আরও খবর

Sponsered content

Powered by