ঢাকা

মুকসুদপুরে প্রতিপক্ষকে ঘায়েল করতে একের পর এক মামলা দিয়ে হয়রানির অভিযোগ

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২১ , ৫:২৩:১৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে দুলাল গং -এর বিরুদ্ধে প্রতিপক্ষকে ঘায়েল করতে একের পর এক উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে মুকসুদপুর পৌরসভার দক্ষিণ চন্ডিবর্দী গ্রামের মৃত মোসলেম বিশ্বাসের ছেলে দুলাল বিশ্বাসের বিরুদ্ধে।
ভুক্তভোগী ও তার পরিবার গণমাধ্যমে অভিযোগ করে বলেন, চলতি বছরের গত ২৭ জুলাই তারিখে মুকসুদপুর থানায় দুলালের দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাগেছে, দুলাল বিশ্বাস ও প্রতিপক্ষ একই গ্রামের, একই বংশের লোক। দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্তে বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে।
সেই ধারাবাহিকতায় দুলাল বিশ্বাস ১/ ইমারত বিশ্বাস (৫৬), ২/ লিটু বিশ্বাস (৫৩), ৩/ বিল্টু বিশ্বাস (৫০), ৪/ টুলটু বিশ্বাস (৫১), ৫/ নুরুজ বিশ্বাস (৩৮), সর্ব পিং মৃত মান্নান বিশ্বাস, ৬/ এনায়েত বিশ্বাস (৬০), ৭/ জামাল বিশ্বাস (৪৮), সর্ব পিং মৃত ইয়াকুব বিশ্বাস, ৮/ খসরু বিশ্বাস (৪৩), ৯/ নাসির বিশ্বাস (৪০), ১০/ রাজা বিশ্বাস (৩৭), ১১/ সাইফুল বিশ্বাস (৩২), ১২/ মিজান বিশ্বাস (২৮), ১৩/ সফিক বিশ্বাস (২২), সর্ব পিং হেমায়েত বিশ্বাস, ১৪/ বিরু বিশ্বাস (৩৮), ১৫/ নিশান বিশ্বাস (৩৩), উভয় পিং এনায়েত বিশ্বাস, ১৬/ মাসুদ বিশ্বাস (৩৮), ১৭/ তুহিন বিশ্বাস (৩৩), উভয় পিং ইমারত বিশ্বাস, ১৮/ সোহেল বিশ্বাস (১৮), পিং জামাল বিশ্বাস, ১৯/ হাবিব বিশ্বাস (১৮), পিং বিলটু বিশ্বাস, ২০/ লিপন বিশ্বাস (২৫), পিং লিটু বিশ্বাস, ২১/ ইমন বিশ্বাস, পিং খসরু বিশ্বাস, সর্ব সাং দক্ষিণ চন্ডিবর্দী। উপরোক্ত সকলকে আসামী করে মুকসুদপুর থানায় অভিযোগ দায়ের করেন।
উল্লেখ্য, সোহেল বিশ্বাস সে মুকসুদপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র, হাবিব বিশ্বাস সেও একই বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। সফিক বিশ্বাস ও ইমন বিশ্বাস দু’জনই সরকারি মুকসুদপুর কলেজের এইচএসসি পরীক্ষার্থী। তাই ভুক্তভোগীরা দুলাল বিশ্বাসের দায়েরকৃত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও হয়রানিমুলক মামলা প্রত্যাহার সহ কোমলমতি শিক্ষার্থীদের লেখা-পড়ার যেন আর কোন ক্ষতি না করতে পারে সে জন্য আইনশৃঙ্খলা-রক্ষাকারী বাহিনীর নিকট সঠিক তদন্তের মাধ্যমে দুলাল ও তার গংদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান ভুক্তভোগী ও তাদের পরিবার।

Powered by