বাংলাদেশ

আ. লীগ সরকার পরাজয়ের ভয়ে গ্রহণযোগ্য নির্বাচন দেবে না : গয়েশ্বর

  প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২২ , ৪:২৯:২২ প্রিন্ট সংস্করণ

গয়েশ্বর চন্দ্র রায়-পুরোনো ছবি

ভোরের দর্পণ ডেস্ক:

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার পরাজয়ের ভয়ে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন দেবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার সাহস করে ভবিষ্যতে হারার জন্য অবাধ, স্ষ্ঠুু ও গ্রহণযোগ্য নির্বাচন দেবে না; তত্ত্বাবধায়ক সরকারও দেবেন না। যদি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার উদ্যোগ নিতেন, তাহলে হয়তোবা ধীরস্থিরভাবে দেশে থাকার একটা প্রচেষ্টা নিতে পারতেন। কিন্তু তিনি তা নেবেন না, আর সেটা নেবেন না বলেই তাকে দৃশ্যের আড়ালে থাকতে হবে। জনগণের চোখের আড়ালে থাকতে হবে।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তিনি এসব কথা বলেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো।

গয়েশ্বর রায় বলেন, দেশ ও দেশের মানুষে স্বার্থে এই সরকারকে আমরা বিতাড়িত করব। এমনকি আমরা তাকে সরকারের পতন ঘটানোর সুযোগ নাও পেতে পারি, সরকারপ্রধান নিজে থেকেই কেটে পড়তে পারেন। পালানো ছাড়া কোনো পথ খোলা নেই তার সামনে।

বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ নেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি নেতা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মীর সরফত আলী সপু, আমিনুল হক, আব্দুস সালাম আজাদ, শামীমুর রহমান শামীম, রফিকুল আলম মজনু, যুবদলের সাইফুল আলম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ছাত্রদলের ফজলুর রহমান খোকন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by