ময়মনসিংহ

ইসলামপুরে ভ্রাম্যমান আদালত; চার ব্যবসায়ীকে জরিমানা

  প্রতিনিধি ২১ অক্টোবর ২০২০ , ৪:১৪:৪৪ প্রিন্ট সংস্করণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম যেন দিন দিন আকাশচুম্বী পর্যায়ে। জিনিসপত্রের দাম সাধারণ ক্রেতার হাতের নাগালের বাইরে। তাই ক্রেতা পর্যায়ে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন জামালপুরের ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম মাজহারুল ইসলাম।

মঙ্গলবার পৌর শহরের ধর্মকুড়া বাজারের বিভিন্ন দোকানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রন রাখতে বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামপুর থানা পুলিশ ও উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর নাছিমা আক্তার। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় বিভিন্ন আইনে ধর্মকুড়া বাজারের নিদেনুর হোটেলকে দুই হাজার টাকা, এরশাদ হোটেলকে এক হাজার টাকা, তামাকদ্রব্য বিক্রির আইনে ইমরানকে এক হাজার টাকা ও দ্রব্য মূল্য প্রদর্শন না করায় আকবরের মনোহারী দোকানকে এক হাজার টাকাসহ মোট পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত ও বাজার মনিটরিং করার সময় ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম ব্যবসায়ীদের আলুর মূল্য সহনীয় পর্যায়ে বিক্রিসহ পেঁয়াজ ও বিভিন্ন নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখার ব্যাপারে ক্রেতা-বিক্রেতা সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন।

আরও খবর

Sponsered content

Powered by