রাজশাহী

ঈশ্বরদীতে কম্বল বিতরণ

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ৪:৫২:০২ প্রিন্ট সংস্করণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:

ঈশ্বরদীতে সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফের পরিবারের পক্ষ থেকে ও ছিন্নমূল সংগঠন এবং রোটারি ইন্টারন্যাশনাল ক্লাব ঈশ্বরদীর পক্ষ থেকে গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার এতিমদের মাঝে কম্বল বিতরণ করে।

শুক্রবার রাতে ঈশ্বরদী বাজারে রেলওয়ের টিকিট বুকিং অফিস এলাকায় ছিন্নমূল সেবা সংগঠনের সদস্যরা পাবনা-৪ আসেনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের মাধ্যমে ১৫০ জন দুঃস্থকে কম্বল বিতরণ করে।

এ সময় আরোও উপস্থিত ছিলেন পাবনা সিরাজগঞ্জের সংরক্ষিত আসনের মহিলা এমপি জিন্নাত আরা জলি, পাবনা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জীরু, জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, ছিন্নমূল সেবা সংগঠনের নেতা বফিকুল ইসলাম তপন প্রমুখ।

সাবেক ভূমি মন্ত্রী মরহুম শামসুর রহমান শরিফের পরিবারের পক্ষ থেকে গরীব শীতার্ত মানুষের মাঝে ৫০০ পিস কম্বল গতকাল শনিবার দুপুরে তার নিজ বাড়ি থেকে বিতরণ করা হয়েছে। মরহুম শামসুর রহমান শরিফের সহধর্মিণী ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নাহার শরীফ গরীবদের হাতে কম্বল তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন মন্ত্রীপুত্র সাবেক ছাত্রলীগ নেতা শাকিবুর রহমান শরিফ কনক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাস, যুবলীগ নেতা মো. কুদ্দুস প্রমুখ। এছাড়া গতকাল শনিবার সকালে ঈশ্বরদী ভাটাপাড়া, জয় নগর ও ইস্তা ভেলুপাড়া তিন এলাকায় হাফিজিয়া মাদ্রাসায় এতিম শিশুদের মাঝে ইন্টারন্যাশনাল রোটারি ক্লাব ঈশ্বরদী কম্বল বিতরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্টেড ডিজি আমজাদ হোসেন, হাসিবুর রহমান সভাপতি, সেক্রেটারি আবু সঈদ লিটন, মো. আফছার আলী এসিস্ট্যান্ট সেক্রেটারি, আসহকারি গভর্নর আতাউর রহমান বাবু ফকির প্রমুখ।

 

Powered by